ব্রাজিল-আর্জেন্টিনার একাদশ কেমন হবে?

Amader AtraiAmader Atrai
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৫ PM, ০৫ সেপ্টেম্বর ২০২১

আমাদের আত্রাই ডেস্কঃ

কোপার ফাইনালের পর আরও একবার ফুটবলপ্রেমিরা সাক্ষী হতে চলেছে আর্জেন্টিনা-ব্রাজিল দ্বৈরথের। রোববার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় ‘সুপার ক্লাসিকো’তে মুখোমুখি হবে তারা। দল দুইটির সর্বশেষ লড়াইয়ে শেষ হাসি হেসেছিলেন লিওনেল মেসিরা।

ম্যাচটির অন্যতম বড় আকর্ষণ সময়ের সেরা দুই তারকা লিওনেল মেসি ও নেইমার জুনিয়র। গুরুত্বপূর্ণ এই খেলায় মাঠে নামার পূর্বে দুই দলই অবস্থান করছে আত্মবিশ্বাসের তুঙ্গে। বাছাই পর্বের খেলায় এখন পর্যন্ত অপরাজিত দুদলই।

যদিও প্রিমিয়ার লিগ কতৃপক্ষের কঠোর অবস্থানের কারণে রবার্তো ফিরমিনো, গ্যাব্রিয়েল জেসুস, অ্যালিসন বেকারের মত তারকাদের ছাড়াই মাঠে নামতে হচ্ছে সেলেসাওদের। পিএসজিতে মেসির সতীর্থ মারকুইনহোসকেও পাচ্ছে না তারা।

এদিক থেকে অবশ্য সুবিধাজনক অবস্থানে রয়েছে আর্জেন্টিনা দল। প্রিমিয়ার লিগ কতৃপক্ষের সিদ্ধান্তকে উপেক্ষা করে দেশের টানে আর্জেন্টিনা শিবিরে যোগ দিয়েছেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরোরা। সর্বশেষ কোপার ফাইনালে খেলা মাত্র ৪ জনকে এবারের দলে পাচ্ছে ব্রাজিল। তারা হলেন দানিলো, ক্যাসেমিরো, পাকুয়েতা এবং নেইমার।

সম্ভাব্য একাদশ, ব্রাজিল

ওয়েভারটন, দানিলো, এডের মিলিতাও, মিরান্ডা, অ্যালেক্স সান্দ্রো, ক্যাসেমিরো, ব্রুনো গুইমারেস/গারসন, লুকাস পাকুয়েতা, ভিনিসিয়াস জুনিয়র/এভারটন রিবেইরো, নেইমার ও গ্যাব্রিয়েল বারবোসা।

সম্ভাব্য একাদশ, আর্জেন্টিনা

এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা/গঞ্জালো মন্তিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা/নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্র পারেদেস/গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ ও লিওনেল মেসি।

সূত্রঃ ঢাকা পোস্ট

 198 total views,  2 views today

আপনার মতামত লিখুন :