আর্জেন্টিনার খেলার টিকিট কিনতে ভিড়, সার্ভার বন্ধ

Amader AtraiAmader Atrai
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩৯ PM, ০৮ সেপ্টেম্বর ২০২১

আমাদের আত্রাই ডেস্কঃ

কোপার শিরোপা জয় করা আর্জেন্টিনা জাতীয় দল প্রতিনিয়তই সিক্ত হচ্ছে ভক্ত-সমর্থকদের ভালবাসায়। এবার ভালবাসার আরও এক নজির সৃষ্টি করলেন আর্জেন্টাইন ফুটবলপ্রেমীরা।

করোনার কারণে মাঠে নেই কোন দর্শক। দক্ষিণ আমেরিকান চ্যাম্পিয়নরা খেলবে আর দর্শকদের গর্জন থাকবে না তা কী করে হয়। তাই তো আর্জেন্টিনা সরকার দর্শকদের কথা মাথায় রেখে শেষ পর্যন্ত দিয়েছে তাদের মাঠে প্রবেশের অনুমতি। আর্জেন্টাইন সমর্থকরাও এতদিন পরে প্রিয় দলের খেলোয়াড়দের সামনে থেকে দেখার সুযোগ হাতছাড়া করতে চাননি।

আর্জেন্টিনার সঙ্গে বলিভিয়ার ম্যাচের টিকিট জন্য ১৭ হাজার টিকিট ছেড়েছিল। কয়েক ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে যায় সব টিকিট। টিকিট পেতে এতটাই মরিয়া ছিলেন ভক্তরা যে অনলাইন সার্ভারই অকেজো হয়ে পড়ে। কোপা জিতে যে বর্তমানে জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করছে আর্জেন্টিনা দল তা ভক্তদের এমন আচরণেই স্পষ্ট।

অনলাইনে টিকিট না পেয়ে দীর্ঘসময় বৃষ্টিতে ভিজে লাইনে দাঁড়িয়েও টিকিট কিনতে দেখা যায় দর্শকদের। এতদিন পর লিওনেল মেসি, ডি মারিয়া, পাওলো দিবালাদের সামনে থেকে দেখতে যে কোন মূল্যে টিকিট পেতে মরিয়া ছিলেন সমর্থকরা।

আগামী শুক্রবারের এই খেলায় দর্শক প্রবেশের মধ্য দিয়ে দীর্ঘমেয়াদে দর্শক প্রবেশের পথে আরও এক ধাপ এগিয়ে যাবে আর্জেন্টিনা। সাম্প্রতিক কোভিড পরিস্থিতিতে নিরাপত্তার সকল নিয়ম মেনে পরীক্ষামূলকভাবে দর্শক প্রবেশের অনুমতি দেয়া হয়েছে এই ম্যাচে।

সূত্রঃ ঢাকা পোস্ট

 214 total views,  2 views today

আপনার মতামত লিখুন :