নিউজিল্যান্ডকে চেপে ধরেছে বাংলাদেশ

Amader AtraiAmader Atrai
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪১ PM, ০৮ সেপ্টেম্বর ২০২১

আমাদের আত্রাই ডেস্কঃ

সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ দল। আগের তিন ম্যাচের দুটি জেতায় এই ম্যাচ জিতলে সিরিজ জয়ের স্বাদ পাবে টাইগাররা। জয়ের মিশনে মাঠে নেমে শুরু থেকেই সফরকারী ব্যাটসম্যানদের কোণঠাসা করে রেখেছেন স্বাগতিক স্পিনাররা।

এই প্রতিবেদন লেখার সময় ৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে নিউজিল্যান্ড দলের সংগ্রহ মাত্র ৩০ রান। অধিনায়ক টম লাথাম ১৪ ও উইল ইয়াং ৪ রানে ব্যাট করছেন।

এদিন মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ে নামে কিউইরা। তাদের শুরুটা একেবারেই ভালো হতে দেননি বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

কৌশল বদলে শেখ মেহেদীর পরিবর্তে নাসুম আহমেদকে দিয়ে ইনিংস শুরু করেন তিনি। প্রথম ওভারেই আসে সাফল্য। মেডেন ওভারে নাসুম ফেরান রাচিন রবীন্দ্রকে। রানের খাতা খোলার আগে সাজঘরে ফেরেন নিউজিল্যান্ড ওপেনার।

পরের ওভারে সাকিব আল হাসান বল করতে আসেন। যদিও উইকেটের দেখা পাননি তিনি। ইনিংসের তৃতীয় ওভারে আবার দৃশ্যপটে নাসুম। এবার ফেরান ফিন অ্যালেনকে। ১২ রান করে আউট হন এই ডানহাতি ব্যাটসম্যান।

এদিন ইনিংসের শুরুর বল থেকেই গ্রিপ পেয়েছেন স্পিনাররা। এতে বাড়তি বাউন্সের সঙ্গে টার্নও ছিল ভয়ঙ্কর। এতে বিভ্রান্তিতে পড়েন ব্যাটসম্যানরা। এখন পর্যন্ত নাসুম ২ ওভার হাত ঘুরিয়ে ৬ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট।

সূত্রঃ ঢাকা পোস্ট

 184 total views,  2 views today

আপনার মতামত লিখুন :